Ala Vaikunthapurramuloo Bangla Subtitle

Ala Vaikunthapurramuloo Bangla Subtitle

Ala Vaikunthapurramuloo Bangla Subtitle তৈরি করেছেন টলি আকাশ।মুভিটি পরিচালনা করেছেন ত্রিভিক্রম শ্রিনিবাস।মুভিটির মুক্তির তারিখ ১১ জানুয়ারী ২০২০।

মুভি রিভিউঃ

(Ala Vaikunthapurramuloo) বাংলা অর্থ-এখানে স্বর্গ, মানে একটি বাড়িকে ইঙ্গিত করা হয়েছে অর্থাৎ এর মূল অর্থ দাঁড়ায় ‘স্বর্গীয় বাড়ি’। এই বাড়ির সদস্যদের নিয়েই মুভির কাহিনী। মুভির প্রথমেই দেখা যায় ভাল্মিকি(মুরালি শর্মা) এবং রামচন্দ্র (জয়রাম) দুজনের একই দিনে একই হাসপাতালে ছেলে বাচ্চা হয়। তারা দুজনে একই সাথে ARK(বাড়িটির মালিক) কোম্পানিতে ঢুকেছিলো কিন্তু রামচন্দ্র মালিকের মেয়েকে(তাবু) বিয়ে করে বড়লোক হয়ে যায়, এটা নিয়ে বাল্মিকীর সর্বদায় কষ্ট লাগতো। তো সে হাসপাতালে সবার অজান্তেই তার বাচ্চা- ওদের বাচ্চা পাল্টাপাল্টি করে ফেলে।এখন দুই দশক পর কি হয়?ছেলে দুইটা তাদের নিজ ফ্যামিলির কাছে যেতে পারবেতো?

পজিটিভঃ-মুভিটি একটি ফেমিলী ড্রামা উইথ সাম এক্সন-রোমান্স-মাসালা।আল্লু আর্জুনের সোয়াগ এবং মুরালি শার্মার অসাধারন অভিনয় মুভিটাকে অন্য লেভেলে নিয়ে দার করিয়েছে।সেই সাথে মুভিটার ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং গানগুলাও বেশ ভাল ছিল।বিশেষ করে বুট্টাবাম্মা গানটা দারুন ছিল।আর এইসব সাথে ফ্যামিলির কিছু ইমোশনও আছে।আর কমেডি গুলাও উপভোগ করার মতো ছিল।

নেগেটিভঃ-রেগুলার স্টোরী,যথারীতি হিরোয়িজম,একেবারে গতানুগতিক ফিল্মী ইন্ডিং অর্থাৎ মাসালা মুভি যেমন থাকে আরকি।এইসব আবার অনেকের কাছে বিরক্তিকরও লাগতে পারে।তবে একশন সিন গুলা আসলেই বেশি ওভার ছিল। যাহোক স্টোরি কমন হলেও মুভির প্রেজেন্টেশনটা ভালো ছিলো। মাসালা মুভি মানে হলো বিনোদনমূলক,সে হিসেবে মুভিটি দারুণ এনজয়েবল। আপনি একটা মুভির বাকী সব সাইডে রেখে শুধু এন্টারটেইনমেন্ট এর জন্য যদি দেখতে চান তাহলে এইটা মাস্ট ওয়াচ। আমার মতে কমার্শিয়াল মুভি এমনি হওয়া উচিত যেখানে থাকবে এন্টারটেইনমেন্ট এ ভরপুর।আর কমার্শিয়াল মুভি মানেই ত লজিক থাকবেনা, কাহিনি দুর্বল হবে এটা স্বাভাবিক।

এখন বলতে পারেন এখানে ত তাহলে কিছুই নাই বিনোদন দিবে টা কে?আসলে লজিক,কাহিনি দুর্বল হলেও প্রেজেন্টেশন ভালো হলে তখন ওইটাই বিনোদন দিতে পারে।আর আমিতো এটা বিনোদন এর জন্য দেখতেছি।থ্রিল,সাসপেন্স,মাইন্ডব্লোয়িং স্টোরির জন্য তো আর্ট ফিল্ম,মাইন্ড ব্যান্ডিং আরো অনেক মুভিই আছে।যেখানে মুভিটা কিছুটা স্লো হবে, ব্যাকগ্রাউন্ড মিউজিকে সাসপেন্স থাকবে, থাকবেনা কোন গান, যেখানে মুভি দেখার সময় টেনে দেখার অবকাশ থাকবে না।

P.R: 6.5/10 মুভি দেখার সময় এক্সপেকটেশন এক সময় এক রকম থাকে।যেমনঃ-থ্রিল দিবে,একশন হবে প্রচুর,স্টোরি খুব প্যাচানো হবে,স্টোরি একদম মন ছুঁয়ে যাবে,ইত্যাদি।তো এটা দেখার সময় এক্সপেকটেশন ছিল,২ঘন্টা বোর করা ছাড়াই বিনোদন দিতে পারবে সাথে কিছু হাসার জন্য কমেডি সিন থাকবে।তো এইদিক থেকে এটা সবটাই দিয়েছে।আর মুভিতো দেখেই কিছু ভালো সময় পার করার জন্য।

বাংলাতে দেখার জন্য Ala Vaikunthapurramuloo Bangla Subtitle download করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *