Baaghi 3 bangla subtitle

Baaghi 3 bangla subtitle for you. This subtitle translated by Riyad33.

মুভি রিভিউঃ ভিক্রম ও রণি দুই ভাই। বড় ভাই ভিক্রম একটু ভিতুভিতু টাইপের থাকে, তাই ছোট ভাই রণি ছোটবেলা থেকেই তাকে দেখে শুনে রাখে। বাবার মৃত্যুর পর পুলিশ থেকে তাদেরকে চাকরির অফার করা হয়। কিন্তু রণির নামে অনেক পুলিশ কেস থাকার কারণে ভিক্রমকেই চাকরিটা করতে হয়। তবে পুলিশের চাকরি ভিক্রম করলেও, পুলিশের দায়িত্ব পালন করত রণি। রণিই ভয়কর সব অপরাধীদের ধরে তার ভাইয়ের কাছে হাজির করত আর তার ভাই তাদেরকে পুলিশের কাছে হাজির করত এবং সবার সামনে এমন ভাব করে যে এসব অপরাধীদের সে নিজের হাতে ধরেছে! আর এ কারণেই পুলিশ ডিপার্টমেন্টের সবাই ভাবতে থাকে যে ভিক্রম অনেক সাহসী ও সৎ একজন পুলিশ অফিসার এবং তার এই নকল সাহসীকতার জন্যই তারা তাকে সিরিয়া পাঠায় একটি মিশনের জন্য।

সিরিয়া পৌছানোর পর ভিক্রম রণির সাথে ভিডিও কলে কথা বলতে থাকে। ঠিক সেই সময় কিছু জঙ্গি এসে ভিক্রমকে কিডন্যাপ করে। ওপাশ থেকে এসব দেখার পর রণি তাদেরকে হুমকি দেয়, যে ‘তার ভাইয়ের যদি কোনো ক্ষতি হয়, তাহলে সে তাদের পূরো দেশকে ক্ষতম করে দেবে’, মানে সে সম্পূর্ণ সিরিয়া ক্ষতম করে দেবে। কথা তো সে দিয়ে দিয়েছে। এখন সে কিভাবে নিজের কথা রাখে বা কিভাবে সিরিয়া থেকে সে তার ভাইকে উদ্ধার করে, তাই হচ্ছে দেখার বিষয়। এবং সে কি নিজের ভাইকে উদ্ধার করতে পারবে নাকি পারবে না, তা জানার জন্য আপনাকে ১৪৩ মিনিটের এই মানসিক নির্যাতনটি সহ্য করতে হবে। #সত্যি বলছি, মুভিটি ছিলো আমার জীবনে দেখা সবচেয়ে জঘন্য মুভি।

এটি দেখার পর নিজেই নিজের গালেই থাপ্পড় মারতে ইচ্ছা করছে, যে কেনো এই বস্তাপচা জিনিস দেখতে গেলাম! বরাবরের মতো বাগি সিরিজের এই মুভিটিও ছিলো একটি রিমেক এবং অরিজিনাল ভার্শন ‘ভেট্টাই’-এর পুরো ১২টা বাজিয়ে দিয়েছে এই বাগি থ্রি। মুভির ডিরেকশন ছিলো পুরোই ফালতু, স্ক্রিনপ্লে আরো ফালতু, একশন সিন পুরোপুরি অবাস্তব, অভিনয় অত্যন্ত জঘন্য। অবশ্য এ মুভিতে থেকে অভিনয়ের কথা আশাও করা যায় না।

কারণ এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন একশন কিং নামে খ্যাত টাইগার শ্রফ। আর টাইগার যে কতটা বাজে অভিনয় করে, তা সবারই জানা আছে। শ্রদ্ধা কাপুরও এবার আমাকে আশাহত করেছে, সেও মুভিতে ইচ্ছামত ওভারএক্টিং করেছে। আর রিতেশের জোরে জোরে ‘রণি-রণি’ বলে চেল্লানো ছাড়া মুভিতে তেমন কোনো কাজ ছিলো না। মানে, মুভিতে কারো পারফরমেন্সই প্রশংসাযোগ্য ছিলো না। না মুভিতে ছিলো কোনো স্টোরি, না মুভিতে ছিলো ভালো গান, না মুভিতে ছিলো ভালো অভিনয়, মোট কথা হল মুভিটি একটি টাইম ওয়েস্ট ছাড়া কিছুই ছিলো না! আর আমার তো মনে হয়, আমাদের জলিল ভাইও বাগি থ্রি-র থেকে ভালো মানের মুভি বানায়।


Baaghi 3 bangla subtitle download

Leave a Comment