geetha govindam bangla subtitle

geetha govindam bangla subtitle তৈরি করেছেন Shakil Miku। মুভিটি পরিচালনা করেছেন পারাসুরাম। গল্পের লেখক ছিলেন শুশানত।geetha govindam bangla subtitle ডাউনলোডের আগে রিভিউ দেখে নিতে পারেন।
রিভিউঃ

গীতা-গোভিন্দাম একটি তেলেগু রোমান্টিক কমেডি মুভি যেখানে প্রধান চরিত্রে ছিলেন রাউডি বিজয় দেবরকোন্ডা এবং ন্যাকামি রানী রাশমিকা মান্দানা। মুভিটি রিলিজ এর পর এত পজেটিভ ফিডব্যাক পায় যে মুভিটির গান ও কিছু রোমান্টিক ছিন তখন ইউটিউব ও টিকটকে ব্যাপক ভাইরাল ছিল ।


মুভির শুরুতে একটি মেয়ের গাড়ির টায়ার নষ্ট হওয়ায় রাস্তার ধারে বসে থাকা একটি ছেলের কাছে সাহায্য চাইতে দেখা যায়। কিন্তু ছেলেটি মেজাজ হারানো অবস্থায় কান্না করছিল মেয়েটি কান্নার কারণ জিজ্ঞেস করলে সে তার করা প্রশ্নের উত্তর দেয় এবং তাকে জিজ্ঞেস করে তার কাছে কোন ড্রিংকস অাছে কিনা। সে কেন কষ্টে অাছে তা সে মেয়েটির সাথে শেয়ার করে। বলা বাহুল্য যে ছেলেটিই গল্পের নায়ক বিজয় গোভিন্দ, একজন চরিত্রবান ও সহজ সরল ব্যাচেলর লেকচারার যে ব্যর্থতার সাথে মেয়ে পটায়। তবে সে স্বপ্নে দেখে অতীব এক সুন্দরী মেয়ে বিয়ে করার এবং যাকে বিয়ে করার ফলে তার পরিবারও খুশি হবে।


মন্দিরে যাওয়ার সুবাদে সে মেয়েটিকে প্রথম বারের মত দেখতে পায়। তারপর দেখা পায় বাসে, যেখানে সে তার মুখের উপরে ঝুঁকে সেল্ফি নিতে গিয়ে বাসের ঝাঁকির কল্যানে চুমু খেয়ে বসে মেয়েটি জেগে যায় এবং তার গালে কসে একটি থাপ্পর মারে। মেয়েটি তার ভাইকে সব ঘটনা জানালে তার ভাই গন্তব্যে লাঠিসোটা নিয়ে তাকে মারার জন্য প্রস্তুত থাকে অন্য দিকে মেয়ে নিজেই তাকে বেঁধে রাখে। উপায় না পেয়ে সে গাড়ি থেকে লাফ দেয় এবং পালিয়ে যায়। ভাগ্যের নির্মম পরিহাসে যে মেয়ের ভাই তাকে মারতে প্রতিজ্ঞ, তার সাথেই তার বোনের বিয়ে ঠিক হয়। পুরো ঘটনা মেয়েটি তার ভাইকে জানানো হুমকি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে ।এক পর্যায় মেয়েটি তাকে ভালোবেসে ফেলে কিন্তুু তার বিয়ে ঠিক হয় অন্য কোথাও।


মুভিটির একটি ইন্টারেস্টিং দিক হচ্ছে মুভিটির গল্প চুমু দিয়ে শুরু হয় অাবার চুমু দিয়ে শেষ হয়। মুভিতে বিজয় অভিনয় ছিল দেখার মত অার তার লুক টা পুরাই জোস ছিল অার রাশমিকা মান্দানার ন্যাকামিও ছিল দেখার মত।মুভির বিজিএম ও গান গুলো খুবই অসাধারণ ছিল।

মুভিটি বাংলাতে দেখতে geetha govindam bangla subtitle download

Leave a Comment