Joker Bangla Subtitle

Joker Bangla Subtitle

Joker Bangla Subtitle তৈরি করেছেন জিনিয়া এবং রফিকুল রনি। পরিচালনা করেছেন টড ফিলিপস। গল্পের লেখক ছিলেন টড ফিলিপস ও স্কট সিলভার।

রিভিউঃ

খুবই কম মুভি লাভার হয়তো আছেন যারা দেখেন নি মুভিটি। আসলে কি ছিলো জোকারে… প্রথম থেকেই পর্যালোচনা করলে দেখা যায় জোকারের লাইফটা আসলে অন্যরকম। মেন্টাল কন্ডিশন থাকায় চারিত্রিক কিছু সমস্যা থাকে যা হঠাৎই বিভিন্ন জায়গায় ফুটে ওঠে। অনেকটা বাচ্চাদের মতো আচরণও লক্ষ করা যায় ওর মাঝে। আবার ক্ষেত্র বিশেষ সে দায়িত্বশীল মানুষের মতো তার মায়ের দেখাশোনাও করে।

এদিকে প্রতিটি ক্ষেত্রে তাকে অবহেলা অপমান করা হয় যেখানে তার মোটেও অবহেলিত হওয়ার কথাই নয়। তবুও হতে হচ্ছে। ঘটনাচক্রে পকেটে গান থাকার কারণে সে তার চাকরিটাও হারায়। অবসাদগ্রস্ত জোকারের বাড়ি ফিরে আসার পথে হয়ে যায় অনিচ্ছাকৃত বিরাট অপরাধ। খুন!!! একটা নয়! একাধিক…..!!! আসার সময় এমন কারো সাথে তার পরিচয় হয় যাকে পূর্বে চিনতো না। চলে আসে তার খুব কাছে….তাকে নিয়ে ঘুরতে যায় সে,ডেইটে যায় ইত্যাদি। কিন্তু আসলেই কি তা???

এরপর কোনো এক সময়ে সে তার জীবনের অন্যতম সত্যটি জানতে পারে যেটা তার মা চিঠিতে লিখেছিলো। কিন্তু খুঁজতে গিয়ে আসলে সে কি কি পায়?? সত্যটা কি এতই কষ্টকর! পরের ঘটনাগুলো আরও খারাপ। আসল ঘটনাটা ঘটে রিয়েলিটি শো’তে…. মানে ইমাজিনই করা যায়না এমন কিছু ঘটবে।আর সেখানে জোকারের প্রত্যেকটা কথা ছিলো একেকটা পাঞ্চলাইন…রিপিটেড শুনেছি সেগুলো।

And at the Last, We can show how we get a Legend The rise of a Legend. কিছু কিছু জিনিস বেশি ভাল্লাগছে, যেমনঃ ★জোকারের ম্যারি শো’তে যাওয়ার জন্য রিহার্সেল এর সময়টা কিংবা শো-তে যাওয়ার সময় এটিটিউডটা। এন্ট্রিটা তো ★It’s so hard to just try and be happy all the time এই ডায়লগটা পুরোটাই বিঁধে যায় বুকে একটা ইন্টারেস্টিং ফ্যাক্ট হলো আমরা অনেকেই জানি ব্রুস ওয়েন আই মিন Batman এর কোনো ভাই/বোন নেই।

কিন্তু জোকারে এক ক্ষেত্রে এখানে অন্য কিছু মিন করে…Could you relate it? যারা দেখেছেন নিশ্চয়ই বুঝে যাওয়ার কথা কি বুঝিয়েছি। আসলে আমি কমিক পড়ি নি, তাই এই বিষয়গুলো ক্লিয়ার না আমার কাছেও। Joaquin Phoenix ৫২ পাউন্ড বা সাড়ে ২৩ কেজি ওজন কমিয়েছেন এই জোকার চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নেয়ার জন্যে & আমরা প্রায় সবাই জানি,এই মুভির অভিনয়ের জন্য সে অস্কার পেয়েছে. Undoubtedly He deserves that. এই মুভিতে একটা জিনিস আমরা দেখতে ভাই জোকারের মনস্তাত্ত্বিক ট্রান্সফরমেশন। শেষের দিকে ওর *Nothing Can hurt me anymore এই ডায়লগটা অনেকটাই রিলেট করাবে আপনাকে। লিখায় ভুল ত্রুটি হলে ক্ষমাপ্রার্থী। অবশ্যই মেনশন করে দেবেন ভুলগুলো। না দেখলে শীঘ্রই দেখে ফেলুন, আর যারা দেখেছেন অবশ্যই অবশ্যই জানাবেন মুভিটি সম্পর্কে।

মুভিটি বাংলাতে দেখতে Joker Bangla Subtitle ডাউনলোড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *