Money Heist bangla subtitle

Money Heist bangla subtitle download

Money Heist bangla subtitle download করার জন্য আমরা এই পাতা তৈরি করেছি। আপনারা জেনে থাকবেন Money Heist খুবই জনপ্রিয় একটি সিরিজ। আইএমডিবিতে এর রেটিং ৮.৩। এই সিরিজের বর্তমানে ৪ টি সিজন রয়েছে এবং মোট এপিসোডের সংখ্যা ৪১ টি। এই সিরিজটি পরিচালনা করেছেন গোর ভেনভেস্কি।গল্পের লেখক ছিলেন জন লোগান এবং গোর ভেনভেস্কি। এই সিরিজটি মূলত স্প্যানিশ ভাষার।প্রথমে সিরিজটি সম্পর্কে কিছু জানা যাক।

𝐏𝐥𝐨𝐭: Spain এর Royal Mint এ ডাকাতি করার জন্য Professor তার নিজের দল গঠন করে। যেখানে তারা Professor এর কথায় তাদের নিজের পরিচয় গোপন রেখে শহরের নাম ব্যবহার করে। এরা হলো Tokyo, Berlin, Denver, Moscow, Rio, Helsinki, Nairobi আর Oslo. তারা plan অনুযায়ী Royal Mint ঢুকে। ভেতরে যারা ছিল তাদের সবাইকে বন্দি করে। কিন্তু ঝামেলা তখন হয় যখন দু’জন পুলিশ কর্মকর্তা Royal Mint এ বাইরে আসলে Tokyo, Denver, Rio পুলিশদের উপর আক্রমণ করে । এতে পাল্টা আক্রমণে তাদের দলের সদস্য Rio আহত হয়। এবং কিছুক্ষণ পর Royal Mint এর বাইরে পুলিশ তাদের ফোর্স নিয়ে দাড়িয়ে যায়। এবার তাদের মধ্যে একজন আহত তার উপর তারা ভিতরে বন্দি। এখন তারা কিভাবে বের হবে না কি এটাও তারা plan করেছিল, জানতে হলে আপনাকে সিরিজটি দেখতে হবে।
𝐂𝐡𝐚𝐫𝐚𝐜𝐭𝐞𝐫𝐬: Raquel character ছাড়া প্রত্যেকটি character ই আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে Professor character টি। তার বুদ্ধি দিয়ে যেভাবে plan করেছে সেটা অনেক ভালো লেগেছে। Plus, সে তার বুদ্ধি দিয়ে বাইরে থেকে নিজেকে এবং তার দলকে পুলিশের হাত থেকে বিভিন্নভাবে বাচিয়ে আনতে পারে। উদাহরণ হিসেবে যায়, পুলিশের কর্মকর্তা যখন Royal Mint এর ভিতরে ঢুকে তখন সে Berlin এর সাহায্যে উল্টো তার চশমায় microphone লাগিয়ে দেয়। ফলে পুলিশ পরবর্তীতে কি কি করবে তা সবই Professor জানতে পারে। এছাড়া Berlin character টির কথা বললে মনে হয়, সে যা করছে সে hostage দের সাথে খুবই খারাপ করছে। আবার কখনো মনে হয়, সে যা করছে তা ঠিক।
𝐎𝐭𝐡𝐞𝐫𝐬: storyline, screenplay অথবা action scenes যা বলেন না কেন সবই অসাধারণ ছিল। বিশেষ করে, Tokyo এর bike দিয়ে jump দেওয়ার scene টি। plus, S1P2 এর last fight টি। যেখানে, Berlin এর মৃত্যুও হয়েছিল। আবার Gandhia এর সাথে হওয়া main character গুলার সাথে fight টাও অস্থির ছিল। সেটা আমার কাছে অনেক খারাপ লেগেছে। সবশেষে বলতে পারি, প্রত্যেকটা মুহুর্ত টানটান উত্তেজনাকর ছিল।চলুন এবার নিচ থেকে Money Heist bangla subtitle download করে নিন।

money heist season 1

money heist season 2

money heist season 3

money heist season 4

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *