Soorarai Pottru Bangla subtitle

Soorarai Pottru Bangla subtitle তৈরি করেছেন Team Thambi । মুভিটি পরিচালনা করেছেন সুধা কঙ্গারা। গল্পের লেখক ও ছিলেন তিনি।Soorarai Pottru Bangla subtitle ডাউনলোডের আগে রিভিউ দেখে নিতে পারেন।
রিভিউঃ

দেখে নিলাম সুররাই পোট্রু।ভাই রে ভাই,এমন একটা সিনেমা মিস করলাম কিভাবে!
মুভিটি ভাস্তব ঘটনা অবলম্বনে, একরকম বায়োগ্রাফি বলা যায়।
যাই হোক,মুভিটিতে মারানকে একজন সংগ্রামী মানুষ হিসেবে দেখা যায়,যে তার গ্রামের হয়ে অনেক আন্দোলনে,অধিকার আদায়ে সবসময়ই সামনে থাকেন।


তার ছোট থেকেই ইচ্ছা থাকে,সে বড় হয়ে এয়ারফোর্সে জয়েন করবে।এজন্য থেকে সে ছোট থেকে অনেক পরিশ্রম করে এবং অবশেষে সে সফল হয় এবং এয়ারফোর্সে জয়েন করে।ট্রেনিং চলাকালীন একদিন তার মায়ের কল আসে এবং তার মা তাকে বাবার অসুস্থতার কথা জানায় এবং বলে, তার বাবার হাতে বেশি টাইম নেই,তাই তাকে শীঘ্রই গ্রামে এসে বাবার সাথে দেখা করতে বলেন।মারান তখন দেরি না করে তার বাবার সাথে দেখা করার জন্য এয়ারপোর্টে যায় কিন্তু সে ইকোনমি শ্রেণিতে কোন টিকেট পাননা এবং বিজনেস ক্লাসের টিকেট কাটার জন্য তার কাছে টাকা ছিলো না

।সে এয়ারপোর্টে উপস্থিত সবার কাছে টাকা ভিক্ষা চাইলেও,কেউ তাকে সাহায্য করে না এবং এয়ারপোর্ট এর গার্ডেরা তাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।পরে সে ট্যাক্সি এবং ট্রেনে করে বাড়িতে পৌছে দেখে, তার বাবা আর বেচে নাই।
পরে সে মনে মনে একটা প্রতিজ্ঞা করে,সে নিজে একটা এয়ারকোম্পানি খুলবে,যেখানে গগরিব লোকেরা তাদের সাধ্যের মধ্যে প্লেনে করে খুব তাড়াতাড়ি তাদের গন্তব্যস্থলে পৌছতে পারে।কিন্তু তার পথে বাধা হয়ে আসে রাভিন্দ্রা শুভ্রামান্নাম(পারেশ রাওয়াল)।সে মারান কে কোনভাবেই সফল হতে হতে দেয় না।


পরে কি হয়? মারান কি সফল হতে পারে?নাকি হেরে যায় রাভিন্দ্রার কাছে?জানতে হলে মুভিটা দেখে নিন।
সবার অভিনয়ই মারাত্মক ছিল,বিশেষ করে পারেশ রাওয়াল তার ভিলেনের চরিত্র ফাটিয়ে দিয়েছে।একমূহুর্তের জন্যই বিরক্ত হই নি।সব মিলিয়ে মুভিটা দারুন।
আশা করি আপনি হতাশ হবেন না.

মুভিটি বাংলাতে দেখতে Soorarai Pottru Bangla subtitle download

Leave a Comment